স্টাফ রিপোর্টার মনির খান,লোহাগড়া নড়াইল:  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আয়োজনে ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ নড়াইল জেলা শাখা। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আলহাজ্ব পরবাহাদুর ওয়াহিদুজ্জামান । রাশেদুল বাসার যুগ্মসাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলা শাখা সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ কেন্দ্রীয় কমিটি।

পরিচালনায় ছিলেন যুগ্ন আহবায়ক মোঃ ফরহাদুজ্জামান ফরহাদ, শেখ সদর উদ্দিন শামীম যুবলীগ সদস্য, ভিপি ইকবাল যুবলীগ সদস্য, বিল্লু বিশ্বাস যুবলীগের সভাপতি, মরফুদ হাসান শিল্পী আহ্বায়ক সদর উপজেলা, হাদিউজ্জামান আহ্বায়ক নড়াগাতি থানা, আবু হেনা সৈনিক যুগ্ম আহ্বায়ক, জামান সিকদার বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য। ফরহাদ যুবলীগ সদস্য, ও অন্যান্য নেতা কর্মী গন উপস্থিত থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প অর্পণ, দোয়া মাহফিল, ও বক্তব্য রাখেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়ার ইতিহাস সম্পর্কে, বঙ্গবন্ধুর জীবনযাত্রার আদর্শের কথা সরন রেখে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করে বাংলাদেশ কে এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকারে যুবলীগ আছে ও থাকবে।